চট্টগ্রামের সেরা ৫ হোটেল

অতিথি নিউজ ডেস্ক ।।

চট্টগ্রামের সেরা ৫ হোটেল
হোটেল আগ্রাবাদ

বন্দরনগরী হিসেবে পরিচিত চট্টগ্রাম বাংলাদেশের সর্ববৃহৎ সমুদ্র বন্দর। পাহাড়, সমুদ্র ও প্রাকৃতিক সৌন্দর্যের জন্য চট্টগ্রামকে বলা হয় প্রাচ্যের রাণী। চট্টগ্রামের সেরা হোটেল নির্বাচন করা হয়েছে হোটেলের মান, নিরাপত্তা, সুযোগ সুবিধা, হোটেল রেটিং ও অনলাইনে ভ্রমণকারীদের মতামতের ভিত্তিতে।

১। রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ :

রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ (Radisson Blu Chattogram Bay View) চট্টগ্রাম শহরের শহীদ সাইফুদ্দিন খালেদ রোডে অবস্থিত। রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ বাংলাদেশের দ্বিতীয় ও চট্টগ্রামের প্রথম পাঁচতারকা (Five Star) হোটেল। ইনফিনিটি সুইমিং পুল, বার, স্পা ও রেস্তুরা সহ এই ফাইভ স্টার হোটেলে ২৪১ টি রুমের পাশাপাশি রয়েছে ১৩ টি জুনিয়র স্যুট ও ৪টি এক্সক্লুসিভ স্যুট। আধুনিক সাজসজ্জা ও হোটেল থেকে শহরের দৃষ্টিনন্দন দৃশ্য হোটেলে অবস্থানকালীন সময়কে স্মরণীয় করে রাখবে। বিজনেস ও কর্পোরেট কাজে রেডিসন ব্লু সবার প্রথম পছন্দ।

২। দ্যা পেনিনসুলা চিটাগাং :

দ্যা পেনিনসুলা চিটাগাং (The Peninsula Chittagong) বন্দরনগরীর গুরুত্বপূর্ণ জিইসি সার্কেলে অবস্থিত। চট্টগ্রামের সেরা হোটেল গুলোর একটি। আধুনিক এই হোটেল এর রয়েছে ১৪৪ টি গেস্ট রুম যা অতিথিদের স্বাচ্ছন্দ্যের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিয়ে নিখুঁতভাবে সজ্জিত করা হয়েছে। অতিথিদের জন্য রয়েছে স্পা, শরীরচর্চা কেন্দ্র ও রেস্টুরেন্ট। এই হোটেল থেকে দূরবর্তী পাহাড়ের দৃষ্টিনন্দন দৃশ্য আপানাকে মোহিত করবে। 

৩। বেস্ট ওয়েস্টার্ন এলাইন্স :

বেস্ট ওয়েস্টার্ন এলাইন্স (Best Western Alliance) চট্টগ্রামের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক এলাকা আগ্রাবাদে অবস্থিত। বেস্ট ওয়েস্টার্ন এলাইন্স চট্টগ্রামের প্রথম চার তারকা মানের আন্তর্জাতিক হোটেল। চট্টগ্রাম বিমান বন্দর ও সী বিচ থেকে খুব কাছে এই হোটেল এর অবস্থান। এই হোটেল এ পাবেন ২৪ ঘণ্টা রুম সার্ভিস, স্পা, রেস্টুরেন্ট, লন্ড্রি সার্ভিস ও উচ্চ গতি সম্পন্ন ইন্টারনেট ব্যাবহারের সুবিধা। 

৪। হোটেল আগ্রাবাদ :

হোটেল আগ্রাবাদ (Hotel Agrabad) বন্দরনগরী চট্টগ্রামের বাণিজ্যিক এলাকা আগ্রাবাদে অবস্থিত। এই হোটেল পাঁচতারকা মানের অতিথি সেবা দিয়ে থাকে। এই হোটেল এর মোট ১০১ টি লাক্সারিয়াস রুম ও স্যুট রয়েছে। এর প্রতিটি রুম বিশ্বমানের ও দৃষ্টিনন্দন করে সাজানো। এছাড়া সুইমিং পুল, স্পা, রেস্টুরেন্ট ইত্যাদি সুবিধা তো আছেই। 

৫। দি এভিনিউ হোটেল অ্যান্ড সুটস চট্টগ্রাম :

দি এভিনিউ হোটেল অ্যান্ড সুটস চট্টগ্রাম (The Avenue Hotel & Suites) চট্টগ্রামের ইস্পাহানী মোড়ে লালখান বাজার এলাকায় অবস্থিত। এই হোটেল এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এর সুবিশাল রুম। এই হোটেল এর রয়েছে একটি পিটস্টপ রেস্টুরেন্ট এখানে বাংলা, থাই, চাইনিজ ও ইন্ডিয়ান খাবার পাওয়া যায়।