সালমানের বাড়িতে গুলির শব্দ নিয়ে যা জানালেন আরবাজ খান

বিনোদন ডেস্ক :

সালমানের বাড়িতে গুলির শব্দ নিয়ে যা জানালেন আরবাজ খান

গত রোববার সালমান খানের মুম্বাইয়ের বাড়ি লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে মেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অজ্ঞাতপরিচয় একব্যক্তি। জানা যায়, এরপর থেকেই সালমানের বাড়ি গ্যালাক্সি আবাসনের কঠোর নিরাপত্তা প্রদান করেন মুম্বাই পুলিশ ।

তবে এখন পর্যন্ত সালমানের কাছ থেকে এ প্রসঙ্গে কোনো মন্তব্য শোনা যাইনি। গতকাল সোমবার সামাজিকমাধ্যমে পরিবারের হয়ে মুখ খুললেন আরবাজ খান।

ইনস্টাগ্রামের পাতায় একটি পোস্ট করেছেন আরবাজ। তিনি লেখেন, সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এই ঘটনাটি খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এই ঘটনায় আমাদের পরিবার বিস্ময়াহত।

একই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ দাবি করে মুখপাত্র হিসেবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে সস্তা প্রচার আখ্যা দিতে চাইছেন। আরবাজ জানিয়েছেন, যারা দাবি করছেন তাদের পরিবার বিষয়টাকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়।

আরবাজ আরও জানিয়েছেন যে, তাদের পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত সংবাদমাধ্যমকে কোনো বিবৃতি দেওয়া হয়নি। তিনি লেখেন, পরিবারের সদস্যেরা আপাতত পুলিশকে তদন্তে সহযোগিতা করছেন।

পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের ওপর তারা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ। একই সঙ্গে পাশে থাকার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।