‘আমি যা পেয়েছি এর চেয়ে বেশি কিছু চাইতে পারি না’

অনলাইন ডেস্ক :

‘আমি যা পেয়েছি এর চেয়ে বেশি কিছু চাইতে পারি না’
ফাইল ছবি

বিশ্বকাপ দিয়ে লিওনেল মেসির ক্যারিয়ারে পূর্ণতা এসেছে পুরো পৃথিবী সেটা জানে। মেসি নিজে বলেছেন, খেলার দিক থেকে বলতে পারি, আমি যা চেয়েছি তার সবই পেয়েছি। সত্যি বলতে এর চেয়ে বেশি কিছু আমি চাইতে পারিনা।

মায়ামিতে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবন নিয়ে মেসি বলেছেন, ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা পেশাদার জীবনে বা মানুষ হিসেবেও তিনি আমাকে অনেক দিয়েছেন। আমার পরিবার, আমার বন্ধু-বান্ধবের জন্য সবসময় তাঁর প্রতি কৃতজ্ঞতা। জীবনে যা পেয়েছি তা অনেক আর তার সবই আমি উপভোগ করার চেষ্টা করেছি।

অবসর ভাবনা নিয়ে এই আর্জেন্টাইন তারকার উত্তর, এই মুহূর্তে এটা নিয়ে আমি একেবারেই ভাবছি না। আমি একটা একটা করে দিনগুলো উপভোগ করছি ভবিষ্যতের কিছু না ভেবেই। এখনই চুড়ান্ত করিনি কোন কিছু, আরও কিছুদিন খেলে যাই, আর এটাই আমি সবচেয়ে ভালবাসি।

যখন সময় আসবে আমি নিশ্চিত জেনে যাবো আমাকে কী করতে আমার নতুন ভূমিকা কী হবে।

আমি নিজেই নিজের বড় সমালোচক, আমি জানি আমি কখন ভাল করছি, কখন করছি না। বয়স তাঁর ৩৬ চলছে কিন্তু সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সেটিও গুরুত্বপূর্ণ নয় তাঁর কাছে, যখন মনে হবে এখন ছেড়ে দেওয়া দরকার, আমি তাই করবো, বয়স নিয়ে ভাববো না। কিন্তু যতদিন ভাল লাগছে, আমি প্রতিদ্বন্দ্বীতা চালিয়ে যাব, কারণ এটাই আমি ভালবাসি আর জানিও তা কিভাবে করতে হয়।