"ডা. সামন্ত লাল সেন, রোববার স্বাস্থ্যমন্ত্রী হিসেবে প্রথম অফিসে কাজ শুরু করবেন।"

অতিথি নিউজ ডেস্ক :

"ডা. সামন্ত লাল সেন, রোববার স্বাস্থ্যমন্ত্রী হিসেবে প্রথম অফিসে কাজ শুরু করবেন।"

"১৪ জানুয়ারি, আগামী রোববার, দায়িত্বপ্রাপ্ত নতুন স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন প্রথম অফিস করবেন। তার প্রথম দিনে সকাল ১০ টায় তিনি নিজ দপ্তরে যোগদান করে অফিস কার্যক্রম শুরু করবেন। তারপর বেলা ১২ টায় মন্ত্রণালয়ের সভাকক্ষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

মন্ত্রী পদে প্রথম দিনে তিনি মন্ত্রণালয়ে তার দপ্তরের কর্মকর্তাদের সাথে দেখা করবেন এবং সভাকক্ষে গণমাধ্যমের প্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। তিনি তার দায়িত্বে শুভারম্ভ করার জন্য বিভিন্ন কর্মসূচি নির্ধারণ করেছেন এবং মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ এবং সহযোগিতা চান।

পূর্বে ডা. সামন্ত লাল সেন জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সাবেক প্রধান সমন্বয়ক হিসেবে কাজ করেছিলেন। তিনি একজন টেকনোক্র্যাট মন্ত্রী হিসেবে নতুন সরকারে দায়িত্ব পেয়েছেন এবং তার উদ্দীপনা মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রদান করবেন।

শুক্রবার রাতে নতুন স্বাস্থ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান স্বাস্থ্য সেবা ও শিক্ষা বিভাগের দুই সচিব জাহাঙ্গীর আলম ও আজিজুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক এবিএম খুরশীদ আলম, স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন) সাইদুর রহমান, যুগ্মসচিব (প্রশাসন) আঞ্জুমান আরা, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ও পরিচালকসহ মন্ত্রণালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকতে সহানুভূতি প্রকাশ করেন।